ছাত্র রাজনীতি নিষিদ্ধ করবেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। - Bangla News

Bangladeshi Online News Paper

সংবাদ শিরোনাম

বুধবার, ৯ অক্টোবর, ২০১৯

ছাত্র রাজনীতি নিষিদ্ধ করবেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) কর্তৃপক্ষ চাইলে সেখানে ছাত্র রাজনীতি নিষিদ্ধ করতে পারে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বুধবার গণভবনে যুক্তরাষ্ট্র ও ভারত সফর নিয়ে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে এ কথা জানান প্রধানমন্ত্রী।
অপর এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেছেন, বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার পর সঙ্গে সঙ্গে দোষীরা গ্রেফতার হয়েছে।বাংলাদেশের কোন স্বার্থ বিক্রি করবে এটা কখনও শেখ হাসিনা হতে দিতে পারে না। গণভবনে নিউ ইয়র্ক ও দিল্লি সফর শেষে গণভবনে আয়োজিত সংবাদ সন্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন।
দুটি দেশ সফর শেষে লিখিত বক্তব্য শেষে ভারতের সঙ্গে করা ফেনী নদীর পানি প্রত্যাহার ও এলপিজি গ্যাস রপ্তানি নিয়ে এক প্রশ্নে প্রধানমন্ত্রী বলেন, যারা এখন গ্যাস বিক্রি নিয়ে কথা বলে তারাই ২০০১ সালে গ্যাস বিক্রির মুচলেকা দিয়েছিল। তিনি বলেন, এলপিজি রপ্তানি নিয়ে প্রশ্ন করার কিছু নেই। আর যারা কথা বলেন, তারাই কিছুদিন পর ভুলে যান।
ত্রিপুরা প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, ত্রিপুরা কিছু চাইলে আমাদের দিতে হবে। একাত্তরে ত্রিপুরা আমাদের আশ্রয় দিয়েছে, খাবার দিয়েছে। মুক্তিযুদ্ধে ত্রিপুরা আমাদের জন্য একটি শক্তি ছিল। উল্লেখ্য, নিউ ইয়র্কে জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে অংশগ্রহণ ও দিল্লি সফর শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশে ফেরার প্রেক্ষিতে সংবাদ সন্মেলন চলছে। গণভবনে আজ সাড়ে তিনটায় এ সংবাদ সন্মেলন শুরু হয়। শুরুতে প্রধানমন্ত্রী দুটি সফর নিয়ে লিখিত বক্তব্য রাখেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন