১০ কেজি সোনাসহ ইউএস বাংলার বিমানবালা আটক - Bangla News

Bangladeshi Online News Paper

সংবাদ শিরোনাম

Home Top Ad

বিজ্ঞাপন

Post Top Ad

ব্যানার বিজ্ঞাপন

শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯

১০ কেজি সোনাসহ ইউএস বাংলার বিমানবালা আটক

বেশ সর্তকতার সঙ্গে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের গ্রীন চ্যানেল পার হচ্ছিলেন সুন্দরী বিমানবালা রোকেয়া শেখ মৌসুমী। তাকেই খুঁজছিলো এয়ারপোর্ট আর্মড পুলিশের সদস্যরা। আগেই গোয়েন্দা খবর পেয়েছিল তার কাছে রয়েছে অবৈধ স্বর্ণ। অতঃপর প্রায় ১০ কেজি স্বর্ণ পাওয়া গেছে তাকে তল্লাশি করে। এই বিমানবালার পকেট ও শরীরের বিভিন্ন স্থানে বিশেষ কায়দায় রাখা হয়েছিলো তা।
গতকাল সকালে ইউএস বাংলা এয়ারলাইন্সের এই বিমানবালাকে আটক করছে এয়ারপোর্ট আর্মড পুলিশ (এএপি)। জব্দকৃত স্বর্ণের আনুমানিক বাজারমূল্য ৫ কোটি টাকা। মৌসুমীর বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা করা হয়েছে।
এপিবিএন’র অতিরিক্ত এসপি (অপারেশনস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন শিমুল জানান, সকালে মাস্কাট থেকে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট ঢাকায় আসে।

ফ্লাইটের ক্রুরা বিমানবন্দরের গ্রিন চ্যানেল পার হয়ে বেরিয়ে যান। গোপান সংবাদের ভিত্তিতে মৌসুমীকে আটক করা হয়। পরে তাকে তল্লাশি করা হলে নয় কেজি ৫১২ গ্রাম ওজনের ৮২টি স্বর্ণেরবার পাওয়া যায়। তার শরীরের বিভিন্ন স্থানে ব্রাউন স্কচটেপ দিয়ে মোড়ানো ছিলো স্বর্ণের এই বারগুলো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মৌসুমী জানিয়েছেন, তিনি দেড়লাখ টাকা চুক্তিতে স্বর্ণগুলো বহন করে ঢাকায় এনেছেন।
লাকী নামে একজনের কাছে এগুলো সরবরাহের কথা ছিল। মৌসুমী এর আগেও একবার দুই কেজি স্বর্ণ চুক্তিতে বহন করেছেন বলে জানিয়েছেন। লাকী বলে যে নামটি মৌসুমী জানিয়েছেন এপিবিএন সদস্যরা প্রাথমিকভাবে মনে করছে এটি ছদ্ম নাম। তবে এ বিষয়ে তদন্ত অব্যাহত আছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

ব্যানার বিজ্ঞাপন

Pages