পুলিশের সদস্য জয়রাম কুমারের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দিয়ে হেলমেট নিয়ে পালালেন তিনি - Bangla News

Bangladeshi Online News Paper

সংবাদ শিরোনাম

Home Top Ad

বিজ্ঞাপন

Post Top Ad

ব্যানার বিজ্ঞাপন

মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯

পুলিশের সদস্য জয়রাম কুমারের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দিয়ে হেলমেট নিয়ে পালালেন তিনি

রাজশাহীতে মাথায় কোপ দিয়ে পুলিশের হেলমেট নিয়ে পালিয়েছেন এক ব্যক্তি। আজ মঙ্গলবার বিকেলে রাজশাহী মহানগর ট্রাফিক পুলিশের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটেছে। পুলিশের আহত সদস্যকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশের আহত সদস্যের নাম জয়রাম কুমার। তিনি রাজশাহী পুলিশ লাইনসে কর্মরত। তিনি ট্রাফিক পুলিশের সঙ্গে কাজ করছিলেন। তাঁর মাথার পেছনে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, হামলাকারী ব্যক্তির পরিচয় জানা যায়নি।
নগরের রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান বলেন, নগরের ট্রাফিক অফিসের পশ্চিম পাশে ভেড়িপাড়া মোড়ে আজ পুলিশ চেকপোস্ট বসায়। সেখানে একটি মোটরসাইকেল জব্দ করা হয়। মোটরসাইকেলটি কনস্টেবল জয়রাম কুমার ট্রাফিক অফিসে নিয়ে আসেন। অফিসের ভেতর মোটরসাইকেলটি রাখার পর বের হলে ওই ব্যক্তি জয়রাম কুমারকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেন। এরপর জয়রাম কুমারের কাছে থাকা লাল রঙের একটি হেলমেট কেড়ে নিয়ে পালিয়ে যান ওই ব্যক্তি।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস আজ সন্ধ্যা সাতটার দিকে প্রথম আলোকে বলেন, এই ঘটনায় এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। তবে এই ব্যক্তিই হামলাকারী কি না, তা নিশ্চিত নয় পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

ব্যানার বিজ্ঞাপন

Pages